গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

নোয়াখালীতে হুইপ স্বপন : মন্দিরে হামলা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোহাম্মদ সোহেল, নোয়াখালী : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, এ ঘটনা সুপরিকল্পিত। লন্ডনে কাশীবাজার কুঠিতে বসে থাকা কথিত প্রধানমন্ত্রীর বিগড়ে যাওয়া সন্তানের পরিকল্পনায় বাংলাদেশে ধর্মান্ধ ও ধর্ম ব্যবসায়ী রাজনৈতিক চক্র এ অপকর্ম করে বাংলাদেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছে।
গতকাল শনিবার সন্ধ্যায় নোয়াখালী পৌরসভা অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের নবঘোষিত আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে বৈঠকের আগে তিনি এসব কথা বলেন।
এর আগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার শিকারে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শন করেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
তিনি বলেন, এটি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়, সুপরিকল্পিত ঘটনার একটি অংশ। আমি সচেতন দেশবাসীর প্রতি ধৈর্য ও সহনশীলতার সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করার জন্য অনুরোধ করছি।
জেলা আওয়ামী লীগের সঙ্গে বৈঠকে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, দলকে গতিশীল করার লক্ষ্যে সবাই এক হয়ে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগকে আগামী ডিসেম্বরের পর জেলার সব ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সম্মেলন করার নির্দেশ দেন। একই সঙ্গে বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সমস্যা অবিলম্বে সমাধান করার ব্যাপারেও নির্দেশনা দেন তিনি।
এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহিদ উল্যাহ খান সোহেল, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সাংসদ মামুনুর রশিদ কিরণ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়