গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

চালককে গলা কেটে হত্যা, বাইক নিয়ে পালাল যাত্রী

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে এই ঘটনা ঘটে।
গতকাল শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন।
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করলেও নাম জানা যায়নি। অজ্ঞাত ওই যুবকের বয়স ৩০/৩৫ বছর। তবে প্রাথমিকভাবে জানা গেছে তিনি একজন ইজিবাইক চালক। তার পরনে লাল রঙের চেক শার্ট ও চেক লুঙ্গি ছিল। গলা কাটা এবং গায়ে ১০/১২টি আঘাতের চিহ্ন রয়েছে। তার বাড়ি পার্শ্ববর্তী উত্তরখান থানার মাস্টারবাড়ি এলাকায় হতে পারে। এস আই জাকির স্থানীয় নৈশ প্রহরির বরাত দিয়ে জানান, রাত ১০টার দিকে পূর্বাচল ২৬ নম্বর সেক্টরের রাস্তা দিয়ে এক নৈশ প্রহরি যাচ্ছিল। এ সময় রাস্তার পাশে এক যুবকের বাঁচাও বাঁচাও চিৎকার শুনতে পায়। তিনি ইজবাইক চালক এবং তার বাড়ি উত্তরখানের মাস্টারবাড়ি এলাকায় এবং উত্তরখান থেকে তিনজন যাত্রী নিয়ে এ এলাকায় আসেন বলেও জানান। পরে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি ফোন করে জানান। ইউপি সদস্য স্থানীয় পুলিশ ফাঁড়িতে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার গলাকাটা মরদেহ দেখতে পায়।
এস আই আরো জানান, নিহতের গলাকাটা ছিল। ধারণা করা হচ্ছে তাকে কেউ হত্যা করে তার সঙ্গে থাকা ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান, উলুখোলা ফাঁড়ির ওই ইনচার্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়