গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

ঘোড়াশাল পৌর নির্বাচন : বিদ্রোহী প্রার্থীদের উসকানি দিচ্ছেন আ.লীগ নেতারা!

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : সপ্তম ধাপে আগামী ২ নভেম্বর বহুল প্রতীক্ষিত অনুষ্ঠিত হতে যাওয়া নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে নৌকার বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থীদের গোপনে উসকানি ও মদত দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী।
অভিযোগ উঠেছে, দল থেকে মনোনয়ন না দেয়ায় নৌকার প্রার্থীকে পরাজিত করতে বিদ্রোহী প্রার্থীদের গোপনে মদত দিচ্ছেন তারা। এর আগে ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান চার প্রার্থী। যার মধ্যে ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার, সাবেক পৌর প্রশাসক শেখ ইলিয়াস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপকমিটির যুগ্ম সম্পাদক তানজিরুল হক রনি। কিন্তু তৃণমূলে প্রার্থীর জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা জরিপ করে দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডেও যৌথ সভায় ঘোড়াশাল পৌরসভা থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয় আল-মুজাহিদ হোসেন তুষারকে। কিন্তু উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার ব্যক্তি পছন্দ না হওয়ায় দলের বিপক্ষে গিয়ে শেখ মো. ইলিয়াস ও তানজিরুল হক রনিকে বিদ্রোহী প্রার্থী হয়ে প্রচারণা চালাতে গোপনে উসকানি ও মদত দিচ্ছেন। আর বিদ্রোহী প্রার্থী চ্যালেঞ্জ জানাচ্ছেন দলের মনোনীত প্রার্থীকে, যা বাস্তব রূপ পায় গত রবিবার উপজেলা ও জেলা নির্বাচন অফিসে নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে মনোনয়ন জমা দেয়ার মাধ্যমে।
এ বিষয়ে ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ সভাপতি শরীফুল হকের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তা বন্ধ পাওয়া যায়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধাকে একাধিকবার ফোন দিলেও তিনি সাড়া দেননি। আল-মুজাহিদ হোসেন তুষার জানান, মনোনয়ন পাওয়ার পর থেকে দলের কয়েকজন নেতা ব্যক্তি স্বার্থে বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে মিলিত হয়েছেন। নৌকার বিপক্ষে গিয়ে ষড়যন্ত্র ও উসকানিতে লিপ্ত রয়েছেন। তবে তৃণমূলের ভালোবাসায় সব ষড়যন্ত্র নস্যাৎ করে নৌকার জয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ। উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী জানান, যারা দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং এখনো মাঠে আছেন তাদের বিরুদ্ধে কেন্দ্র অবশ্যই ব্যবস্থা নেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়