ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

সোনারগাঁওয়ে মানববন্ধন : ২০ গ্রামের মানুষের রাস্তা সংস্কারের দাবি

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ে দীর্ঘদিন ধরে ভেঙে যাওয়া খানাখন্দে সৃষ্টি হওয়ার রাস্তা সংস্কার করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকার ২০ গ্রামের নারী-পুরুষ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হোসেনপুর এসপি কলেজের সামনে ‘সমমনা প্ল্যাটফর্মের’ আয়োজনে মানববন্ধনে শম্ভুপুরা ইউনিয়নের ভুক্তভোগী ২০টি গ্রামের কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার দুর্ঘাপ্রসাদ থেকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ পর্যন্ত রাস্তাটি এক বছর ধরে সংস্কার করার জন্য ভেঙে ফেলে রাখা হয়েছে। এতে শম্ভুপুরা ইউনিয়নের কয়েক হাজার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি সংস্কার না হওয়ার কারণে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে তাদের। রাস্তাটি দ্রুত সংস্কার করে জনদুর্ভোগ লাঘবের দাবি জানান এলাকাবাসী। তারা আরো জানান ঠিকাদারি প্রতিষ্ঠানের অবহেলার কারণে এবং যথাযথ কর্তৃপক্ষের নজরদারি না থাকায় দীর্ঘ এক বছর ধরে রাস্তাটির সংস্কার শেষ হচ্ছে না।
মানববন্ধনে অংশ নেন, জেলা পরিষদের সদস্য নুর জাহান, সমমনা প্ল্যাটফর্মের আহ্বায়ক শামসুল আলম পনির, উদ্যোক্তা মোয়াজ্জেম হোসেন, হোসেনপুর জনকল্যাণ সমিতির সভাপতি গোলাম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই, সমমনা প্ল্যাটফর্মের সদস্য আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম, জুলহাস উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়