ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

সরিষাবাড়ীতে মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থীরা নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেছেন।
প্রার্থীরা দলীয় প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে হাটবাজারে, চা দোকানসহ এলাকায় পোস্টার, ফেস্টুন ব্যানার লাগিয়ে তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও তারাকান্দি ট্রাক ও ট্যাংক-লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক ২নং পোগলদিঘা ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। প্রচারণার অংশ হিসেবে গত বৃহস্পতিবার দুপুরে প্রায় ১ হাজার মোটর সাইকেলের শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন। মোটরসাইকেল নিয়ে তার সমর্থকরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিণ করে যমুনা সার কারখানার শহীদ মিনার চত্বরে জমায়েত হন। এতে আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা অংশ নেন।
আশরাফুল আলম মানিক বলেন, বেকারত্ব দূরীকরণে কাজ করতে চাই। আমি নৌকা প্রতীকে মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে গ্রামকে শহরে রূপান্তরিত করব। দেশ ও মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নে কাজ করে যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়