ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভবন উদ্বোধন

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে নবনির্মিত এ ভবনটির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ১ কোটি ২৯ লাখ টাকায় ভবনটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে এবং উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মুন্নুর সঞ্চালনায় বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট তসলিম হাসান সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহাজাহান মামুন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জালাল বিশ্বাস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তৌফিক, মালঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম, হিমায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আব্দুল করীম প্রমুখ।

বস্ত্র বিতরণ

চন্দনাইশ চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের চন্দনাইশে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে পূজারিদের মাঝে বস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম ১৪ আংশিক সাতকানিয়া সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গাছবাড়িয়া সার্বজনীন হরিমন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আলোচনা সভা ও বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে নজরুল ইসলাম চৌধুরী বলেন, চন্দনাইশে কোনো পূজামণ্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটলে কাউকে ছাড় দেয়া হবে না। তিনি বলেন, স্বাধীনতাবিরোধী চক্র এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। হিন্দু মুসলমানদের সম্প্রতি নষ্ট করার জন্য পুনরায় উঠেপড়ে লেগেছে একটি চক্র। এ বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। বাবু কৃষ্ণ ধরের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদ কামাল, উপজেলা নির্বাহী কর্মকতা সাদিয়া ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন, চন্দনাইশ থানার ওসি নাছির উদ্দিন সরকার, বাবু বলরাম চক্রবর্তী ও চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সহসভাপতি অরূপ রতন চক্রবর্তী, রুবেল দেব ও সাবেক সাধারণ সম্পাদক তাপস কুমার দে প্রমুখ।

প্রস্তুতি সভা

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : পলাশবাড়ী উপজেলায় শেখ রাসেল দিবস পালনে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলা টাউন হলরুমে এর আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি জননেতা আলহাজ এ কে এম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ। আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ভিপি রফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আলতাফ হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর আলম। এ সময় উপস্থিত ছিলেন- মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মণ্ডল, পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম সরকার ছোট বাবা, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, রিপোটার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

সিলিন্ডার বিতরণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজার জেলার কৃতী সন্তান, বঙ্গবন্ধু কর্নারের নন্দিত রূপকার ও অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে অগ্রণী ব্যাংক লিমিটেড, আঞ্চলিক কার্যালয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অগ্রণী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চল প্রধান এবং সহকারী মহাব্যবস্থাপক রাশেদা আহমেদ স্বপ্না, প্রভাতী ইন্স্যুরেন্স কোং লি.-এর এএ সানাউল ইসলাম সুয়েজ, শেখ বোরহান উদ্দিন (র.) ইসলামী সোসাইটি, মৌলভীবাজার এবং অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার অঞ্চলের বিভিন্ন কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়