ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

মিরসরাইয়ে ট্রিপল মার্ডার : বাবা-মা ও ভাই হত্যায় বড় ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে আলোচিত ট্রিপল মার্ডারে বাবা মো. মোস্তাফা, মা জোস্না আরা (৪৫) ও মেজ ভাই আহমদ হোসেনকে (২৫) হত্যার ঘটনায় বড় ভাই সাদেক হোসেন ওরফে সাদ্দামকে (৩০) একমাত্র আসামি করে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে ছোট বোন জুলেখা।
পুলিশের জিজ্ঞাসাবাদে সাদেক হোসেন সাদ্দাম তার বাবা, মা ও ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। সে বলেছে, এই খুনের পরিকল্পনা ১৫ দিন আগে নিয়েছিল। পরিকল্পনা অনুযায়ী চট্টগ্রাম শহর থেকে একটি ছুরি কিনে বাড়িতে আসে। গত বুধবার রাত ৪টার দিকে সবাই যখন গভীর ঘুমে, তখনই মা-বাবার কক্ষে ঢোকে সাদেক হোসেন। ঘুমন্ত অবস্থায় বাবাকে ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকে সে। এরপর মাকে। এলোপাতাড়ি কুপিয়ে মা-বাবাকে ক্ষতবিক্ষত করে ফেলে। মা-বাবার চিৎকার শুনে পাশের কক্ষে ঘুমে থাকা মেজ ভাই আহমদ হোসেন ছুটে আসে। তখন আহমদ হোসেনকে ঝাপড়িয়ে ধরে তার গলায় ছুরি চালিয় দেয় সাদ্দাম। তিনজন সেখানেই প্রাণ হারান।
গতকাল শুক্রবার বাদ জুমা উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ঐতিহাসিক ছুটি খাঁ জামে মসজিদের সামনে মো. মোস্তফা, তার স্ত্রী জোস্না আরা এবং মেজ ছেলে আহমদ হোসেনকে পরিকল্পিতভাবে হত্যার সঙ্গে জড়িত বড় ছেলে সাদেক হোসেন সাদ্দামের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন তার আত্মীয়স্বজন, বাজার ব্যবসায়ী এবং এলাকাবাসী।
নিহত মো. মোস্তফার ছোট ছেলে আলতাফ হোসেন শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বলেন, বাবা, মা আর ভাইয়ের লাশের ময়নাতদন্তের রিপোর্টের জন্য চট্টগ্রাম মেডিকেলে সকাল থেকে অপেক্ষা করছি। ময়নাতদন্ত শেষে রাতে বাড়িতে নিয়ে দাফন করব। গ্রামে কবর খুঁড়ে রাখা আছে। তিনি এ ঘটনায় ঘাতক বড় ভাই সাদেক হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
জোরারগঞ্জ থানার ওসি মো. নুর হোসেন মামুন বলেন, আলোচিত ট্রিপল মার্ডারের ঘাতক সাদেক হোসেন সাদ্দাম বাবা, মা ও ভাইকে নৃশংসভাবে হত্যা করার কথা স্বীকার করেছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বোন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিকে শুক্রবারই চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়