ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

পৃথক দুর্ঘটনা : পাবনা ও ফেনীতে সড়কে প্রাণ গেল ছয়জনের

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : পাবনায় ট্রাক-মোটরসাইকেল-ভ্যান ত্রিমুখী সংঘর্ষে ৩ ও ফেনীতে লরি চাপায় সড়কে দাঁড়িয়ে থাকা ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফেনীর ঘটনায় চার জন আহত হয়েছেন। উভয় দুর্ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
পাবনা : পাবনা-ঈশ্বরদী আঞ্চলিক সড়কে ঈশ্বরদীর আওতাপাড়ায় ব্যাটারিচালিত অটোভ্যান, মোটরসাইকেল ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহর ছেলে সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা শহরের ছাতিয়ানী মধ্যপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)। ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান জানান, শুক্রবার সকালে পাবনা থেকে পাকশীর রূপপুরের দিকে যাচ্ছিল ব্যাটারিচালিত অটোভ্যান ও মোটরসাইকেল। আর রূপপুরের দিক থেকে পাবনার দিকে যাচ্ছিল একটি ট্রাক। সকাল ৭টার দিকে পাবনা-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের ঈশ্বরদী আওতাপাড়ায় এলাকার একটি মোড়ে পৌঁছামাত্র মোটরসাইকেল ও অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যান। মোটরসাইকেল চালককে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল জব্দ করে। এ সময় ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে সড়ক থেকে ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
সোনাগাজী (ফেনী) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরিচাপায় ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ও চারজন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকার ঢাকামুখী লাইনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জামালপুরের ভাতৃপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে সাজু (২২), একই এলাকার মোতালেব হোসেনের ছেলে মোশাররফ হোসেন (২২) ও যুগারপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে জহিরুল ইসলাম (৫০)।
নিহতদের সহকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা সবাই নিজকুঞ্জরা বিসিক শিল্পনগরীতে একটি জুতা কারখানায় কাজ করতেন।
বৃহস্পতিবার ছুটি নিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য তারা রাস্তায় বাসের অপেক্ষায় ছিলেন। এসময় ঢাকামুখী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। স্থানীয়রা দ্রুত তিনজনের মরদেহ ও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান।
ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন, এ ঘটনায় লরিতে থাকা নোয়াখালীর মাইজদী সদর এলাকার এনায়েত উল্লাহর ছেলে মহি উদ্দিনকে আটক করা হয়েছে। এছাড়া লরিটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়