ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

পাবনা : জয় বাংলা ইয়ুথ অবহিতকরণ সভা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : দেশের সর্ববৃহত্তম ইয়ুথ প্লাটফর্ম ইয়াং বাংলা ও সিআরআইর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড। জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড সম্পর্কে তরুণদের জানানোর অংশ হিসেবে গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে অবহিতকরণ সভা।
সকালে পাবনা প্রেস ক্লাব মিলনায়তনে ৩৫টি স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক সংগঠকদের নিয়ে শুরু হয় অবহিতকরণ সভা।
সভার প্রধান অতিথি পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি তরুণদের উৎসাহ প্রদান করেন। তিনি বলেন, ইয়াং বাংলা, সিআরআই তরুণ সমাজের উন্নয়নে অনেক ভালো কাজ করে যাচ্ছে। সৃজনশীল কাজে অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ গ্রহণ করার জন্য তিনি প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সিআরআইর চেয়ারপারসন সজীব ওয়াজেদ জয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা প্রেস ক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এটিএন নিউজের জেলা প্রতিনিধি রিজভী জয় ।

পাবনাতে আক্টিভেশন কার্যক্রমের সমন্বয়ক জয় বাংলা ইয়ুথ আ্যাওয়ার্ড-২০১৫ বিজয়ী রাহাত হোসেন বলেন, তরুণদের ভালো কাজের স্বীকৃতি দিতে এবারো ইয়াং বাংলা আয়োজন করেছে জয় বাংলা ইয়ুথ আওয়্যার্ড। পাবনার সংগঠনগুলো যেন সঠিকভাবে আবেদন করতে পারে তার জন্য এই আয়োজন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়েস ফাউন্ডেশনের সভাপতি হাবিবুর রহমান রিংকুসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা। অনলাইনে ইয়াং বাংলার ওয়েবসাইটে রেজিস্টেশনের মাধ্যমে সামাজিক সংগঠনগুলো আবেদন করতে পারবে। আবেদনের সময় সীমা ২৪ অক্টোবর পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়