ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

ইউপি নির্বাচন : চাটমোহরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অর্ধশত

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : তৃতীয় দফা নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে পাবনার চাটমোহরে। হাটবাজার ও চায়ের দোকানে এ নিয়ে চলছে আলাপ-আলোচনা। ব্যস্ততা বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী প্রায় অর্ধশত ব্যক্তি সরব হয়ে উঠেছেন। পক্ষান্তরে বিএনপির যারা সম্ভাব্য প্রার্থী তারা নীরব রয়েছেন।
দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে নাম পাঠাতে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা দলের তৃণমূল নেতাসহ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ধরনা দেয়ার পাশাপাশি জেলা পর্যায়েও লবিং করছেন কেউ কেউ। অনেকে নেতাদের ছবিসংবলিত ব্যানার, পোস্টার লাগিয়ে ভোটারদের দোয়া ও সমর্থন চাইছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাটমোহরের ৯টি ইউনিয়নে আওয়ামী লীগ ৭, বিএনপি ১ ও একটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হন।
আগামী ইউপি নির্বাচনে আ.লীগের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন- ডিবিগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ মো. নবীর উদ্দিন মোল্লা, এস এম ওয়াহেদ আলী ও আমিনুল ইসলাম বিদ্যুৎ। মথুরাপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সরদার আজিজল হক, প্রভাষক নুর মোহাম্মদ বেনজীর, দেওয়ান সাহাবুর রহমান চন্দন ও রেজাউল করিম। বিলচলন ইউনিয়নে আবুল কালাম আজাদ, সাইদুল ইসলাম, আকতার হোসেন ও সাইদুর রহমান। গুনাইগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম, রজব আলী বাবলু ও হাবিবুর রহমান হাবি। হরিপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মকবুল হোসেন, শাহিদুল ইসলাম শাহেদ ও প্রভাষক আফজাল হোসেন। মূলগ্রাম ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, সাহেব আলী মাস্টার, এ কে এম শরীফুল্লাহ সাচ্চু ও আ. মান্নান। ফৈলজানা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান হানিফ উদ্দিন, হাফিজুর রহমান হাফিজ, আব্দুস সালাম, জয়নাল আবেদীন ভূঁইয়া ও হায়াতুজ্জামান। পার্শ্বডাঙ্গা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আজাহার আলী ও কামরুজ্জামান টিপু। হান্ডিয়াল ইউনিয়নে রবিউল করিম, নুরুল ইসলাম, শাহ আলম প্রামাণিক ও বর্তমান চেয়ারম্যান কে এম জাকির হোসেন। ছাইকোলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম, নুরুজ্জামান নুরু ও বোরহান উদ্দিন সরকার। নিমাইচড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, নুরজাহান বেগম মুক্তি, মকবুল হোসেন ও কাজী আরিফুল ইসলাম।
এছাড়া আওয়ামী লীগ ও বিএনপির সাবেক চেয়ারম্যান-নেতারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চান।
চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম বলেন, আমরা দলের উপযুক্ত প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠাব। কেন্দ্র নির্ধারণ করবে কাকে দলীয় প্রতীক দেয়া যায়। কেন্দ্র যাদের মনোনয়ন দেবে আমরা তাদের জন্য কাজ করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়