২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

দৌলতপুরে মাসুদ বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ মানুষ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : জেলার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের আল্লারদর্গা কল্যাণপুর এলাকার সন্ত্রাসী যুবদল নেতা মাসুদ বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। চিহ্নিত মাদক ব্যবসায়ী মাসুদ বাহিনীর চিহ্নিত সন্ত্রাসী জাকিরের নেতৃত্বে এলাকায় হত্যা, গুম, ডাকাতি, চাঁদাবাজি, চুরি, ছিনতাই, জুয়া, মাদক বেচাকেনাসহ বিভিন্ন কর্মকাণ্ডের দাপটে দিশাহারা সাধারণ মানুষ।
মাসুদ বাহিনীর হামলার শিকার নিরীহ মানুষ নিরাপত্তা ও বিচার চেয়ে প্রশাসনের কাছে ধরনা দিয়ে কোনো প্রতিকার না পেয়ে নির্বিকার হয়ে পড়েছেন। সাধারণ মানুষ চাপা ক্ষোভ ও ভয়, নিরাপত্তাহীনতার মধ্যে দিয়ে দিন পার করছে। যুবদল নেতা সন্ত্রাসী মাসুদ বাহিনীকে হাতুড়ি বাহিনী বলে জানেন অনেকে।
এছাড়া যুবদল নেতা মাসুদ বাহিনী এলাকায় ভূমিদস্যু হিসেবে পরিচিত। সম্প্রতি মাসুদ দৌলতপুর উপজেলার যুবদলের কমিটির ৩নং যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পেয়েছেন। সন্ত্রাসী মাসুদ স্থানীয়ভাবে চিহ্নিত বিএনপি যুবদলের ক্যাডার দিয়ে একটি বাহিনী গড়ে তুলেছেন। তার অন্যতম ক্যাডার জাকির, রাজা, কালু, রিজু, নাঈম, জামাত চোর, ফয়সাল, বজু বিশ্বাসসহ অজ্ঞাত ৩০-৪০ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী বাহিনী প্রতিদিন এলাকায় তাণ্ডব চালিয়ে নিরীহ মানুষকে মারধর ও অত্যাচার করলেও ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না।
সন্ত্রাসী মাসুদ ও জাকির বাহিনীর বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা, ছিনতাই, লুটপাটসহ মারধরের বহু অভিযোগ রয়েছে। মাসুদ এলাকায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন টার্গেট করে বিএনপি-জামায়াত নেতাদের এজেন্ডা বাস্তবায়নে নিরীহ মানুষের ওপর হামলা করে ভীতিকর পরিবেশ তৈরি করছে। অভিযোগ রয়েছে, মাসুদকে গোপনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা এই অপকর্মে সহযোগিতা করায় থানায় অভিযোগ দিয়ে কোনো প্রতিকার পাচ্ছেন না ভুক্তভোগীরা।
সন্ত্রাসী মাসুদ ও জাকির কল্যাণপুর, শাহাপুর, চামণাই, চরদিয়া, আল্লারদর্গা, জয়রামপুরসহ হোগলবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্পটে জুয়া ও মাদকের হাট বসিয়ে অপরাধের রাজত্ব কায়েম করছে। সন্ত্রাসী মাসুদ ও জাকিরের হামলার শিকার ব্যক্তিরা থানায় অভিযোগ নিয়ে গেলে উল্টো তাদের নামে মামলার ভয় দেখিয়ে মুচলেকায় স্বাক্ষর করিয়ে নেয় দৌলতপুর থানা পুলিশ এমন অভিযোগও আছে। এলাকাবাসীর দাবি মাসুদ ও জাকিরকে আটক করতে অপরাধ নির্মূলে কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপারের হস্তক্ষেপ প্রয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়