করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ : জনসচেতনতামূল সভা কামারখন্দে

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ এবং রেলপথে নাশকতা প্রতিরোধে কামারখন্দের বাড়াকান্দি রেলওয়ে ডালার খেলার মাঠে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানা পুলিশের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে ঈশ্বরদী রেলওয়ে সার্কেলের (পাকশী) সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুর রহমান বলেন, মুলাডুলি, ভাঙ্গুড়া, বড়াল ব্রিজ, সলপ, জামতৈল স্টেশন এলাকা ও বঙ্গবন্ধু থানার পশ্চিম স্টেশন এলাকায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বেশি হয়।
যারা ট্রেনে পাথর নিক্ষেপ করে তারা জানে না এই ট্রেনে হয়তো তাদের পরিবারেরও কেউ থাকতে পারেন, তারাও আহত হতে পারেন। এজন্য সবার সচেতনতা প্রয়োজন।
এ সময় অন্যদের মধ্যে কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কৃষি কর্মকর্তা আনোয়ার সাদাত, সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার ওসি শাহ কামাল, কামারখন্দ থানার ওসি হাবিবুল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়