বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনা-কবলিত ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশার চালককে আটক করেছে। নিহতরা হলেন- নেত্রকোনার কলমাকান্দা থানার বিরিশিরি গ্রামের আবুল কাশেমের ছেলে গণি মিয়া (৩৮) ও শ্রীপুরের গুতারবাজার এলাকার আসাদুল্লাহর ছেলে স্কুলশিক্ষার্থী মনির হোসেন (১১)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে মাওনা চৌরাস্তায় মাওনা-শ্রীপুর সড়কে তিন মোটরসাইকেল আরোহী একটি ট্রাককে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের নিচে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল চালকের মাথা ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। প্রত্যক্ষদর্শীরা দুই আরোহীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
একই থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল মালেক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে শ্রীপুরের জৈনাবাজার-কালমেঘা সড়কের গুতারবাজার এলাকায় সড়কের পাশে হাঁটার সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মনির হোসেন (১১) নামে এক স্কুলশিক্ষার্থী আহত হয়। পরে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে স্থানীয় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা এলাকার সিএনজিসহ চালক ও মালিক দুলাল মিয়াকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়