বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

বিরোধীশূন্য বিধানসভায় মমতা

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভবানীপুর থেকে নবনির্বাচিত বিধায়ক হিসেবে শপথ নিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল বৃহস্পতিবার তার সঙ্গে শপথ নেন তৃণমূলের দুই নবনির্বাচিত বিধায়ক জাকির হোসেন ও আমিরুল ইসলাম। এদিন প্রথা ভেঙে প্রথমবারের মতো বিধানসভায় এসে শপথবাক্য পাঠ করান রাজ্যপাল জগদীপ ধনখড়।
জনপ্রতিনিধিত্ব আইনের ধারায় নিজের হাতে এ ক্ষমতা তুলে নেন ধনখড়। শপথের পর সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। রাজভবন থেকে কয়েক দিন আগেই বিধানসভার সচিবালয়ে এ বার্তা পাঠানো হয়। এদিকে মমতার শপথ গ্রহণ অনুষ্ঠানে বিধানসভায় বিজেপির কোনো বিধায়ক উপস্থিত ছিলেন না। বিরোধীশূন্য বিধানসভায় শপথ নিলেন মমতাসহ তিন বিধায়ক।
মমতা বন্দ্যোপাধ্যায় শপথ নেয়ার পর জঙ্গিপুরের নির্বাচিত তৃণমূল বিধায়ক জাকির হোসেন এবং শমসেরগঞ্জের নির্বাচিত তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম শপথ নেন। মমতা এবার ইতিহাস গড়ে টানা তৃতীয়বারের মতো ভবানীপুরে রেকর্ড ভোটে জয়ী হয়েছেন। তিনি ৫৮ হাজারের বেশি ভোটের ব্যবধানে হারিয়েছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়