বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

নাসিক মেয়রের সঙ্গে আমেরিকান রাষ্ট্রদূত মিলারের সাক্ষাৎ

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। গতকাল দুপুরে নগরীর নিতাইগঞ্জে অবস্থিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে আসেন রাষ্ট্রদূত। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
শুভেচ্ছাপর্ব শেষে আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ও তার সফর সঙ্গীদের নিয়ে নিজ কক্ষে বৈঠকে বসেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
জানা গেছে, করোনা চলার সময়ে স্বাস্থ্য ও জরুরি কার্যক্রম বাস্তবায়নের ক্ষেত্রে বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা ও সহযোগিতা নিয়ে আলোচনা করবেন তারা। করোনা পরবর্তী সিটি করপোরেশনের কার্যক্রম নিয়েও আলোচনার কথা রয়েছে।
এদিকে সকালে নারায়ণগঞ্জের ঐতিহাসিক পানাম নগর পরিদর্শন করেন রাষ্ট্রদূত মিলার। ঢাকার আমেরিকান দূতাবাস সূত্রে জানা যায়, মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ঐতিহ্যবাহী ও প্রাচীন নগর হিসেবে খ্যাত পানাম নগর পরিদর্শন করেন। পানাম নগর পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন ইউএসএইড বাংলাদেশ মিশনের পরিচালক ক্যাথরিন স্টিভেন্স, প্রতœতত্ত্ব বিভাগের আঞ্চলিক পরিচালক রাখী রায়সহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়