যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

ভারোত্তোলন : পদকপ্রাপ্ত ফায়ার সদস্যদের অভিনন্দন জানালেন ডিজি

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন আয়োজিত ‘মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১’-এ অংশ নিয়ে পদকপ্রাপ্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের অভিনন্দন জানিয়েছেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল। গতকাল বুধবার অধিদপ্তরের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই অভিনন্দন জানানো হয়।
‘মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১ এ অংশগ্রহণকারীদের মধ্যে ৭৩ কেজি শ্রেণিতে স্বর্ণপদক লাভ করেন ফায়ার সার্ভিসের সদস্য মো. সোহাগ মিয়া। ৬১ কেজি ওজন শ্রেণিতে ব্রোঞ্জ পদক জেতেন মো. নূর আলম এবং ৯৬ কেজি ওজন শ্রেণিতে রৌপ্য পদক জেতেন ফায়ার সার্ভিসের সদস্য আব্দুর রাজ্জাক। উল্লেখ্য, এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, আনসার, বাংলাদেশ পুলিশ ও দেশের বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠানের সদস্যরা অংশগ্রহণ করে থাকেন।
বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন প্রতি বছর জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতার আয়োজন করে থাকে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক এক সংক্ষিপ্ত বক্তব্যে পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানান। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার জন্য অনুপ্রাণিত করেন। তিনি স্বর্ণ পদকপ্রাপ্ত সদস্যকে ফায়ার সার্ভিসের ক্রীড়া তহবিল থেকে ২০ হাজার টাকা, রৌপ্য পদক বিজয়ীকে ১৫ হাজার এবং ব্রোঞ্জ পদক বিজয়ীর হাতে ১০ হাজার টাকা উৎসাহ-পুরস্কার তুলে দেন।
এছাড়া প্রতিযোগিতায় অংশ নিয়ে পদক জিততে না পারা অপর সদস্যকে ৫ হাজার টাকা পুরস্কার দিয়ে ভবিষ্যতে ভালো করার জন্য উৎসাহিত করেন। এ সময় অধিদপ্তরের পরিচালকরা, প্রকল্প পরিচালকরা, উপপরিচালকরা, ট্রেনিং কমপ্লেক্সের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ বিভিন্ন পদবির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়