যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

বিজিবির অভিযানে দেড় কেজি ক্রিস্টাল মেথসহ আটক ১

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১:২১ পূর্বাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) পরিচালিত বিশেষ অভিযানে সাড়ে ৭ কোটি টাকার ১.৫ কেজি ক্রিস্টাল মেথ (আইস)সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) সদরের একটি বিশেষ টহলদল টেকনাফ উপজেলার গোদারবিল বাজারসংলগ্ন প্রধান সড়কের পাশে অবস্থান নেয়। এ সময় কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখে তাদের চ্যালেঞ্জ করলে তারা দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহলদলের ধাওয়া খেয়ে ১ ব্যক্তি গোদারবিল এলাকার একটি বাড়িতে ঢুকে পড়ে। বিজিবি টহল ওই বাড়িতে তল্লাশি চালিয়ে তাকে আটক করে। সেখান থেকে একটি মোটর সাইকেল ও ২টি প্যাকেট উদ্ধার করা হয়।
প্যাকেটের ভেতর থেকে ৭ কোটি ৫০ লাখ টাকা মূল্যমানের ১.৫ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। আটক ব্যক্তির নাম মো. আব্দুল মজিদ। তিনি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার মধ্যম গোদারবিলের হোছেন আলীর ছেলে।
উল্লেখ্য, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) টেকনাফ সীমান্তের দায়িত্বভার নেয়ার পর থেকে মাদকদ্রব্য পাচার প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ প্রতিহত, মানবপাচারসহ সীমান্তে সংঘটিত সব ধরনের সীমান্ত অপরাধ প্রতিরোধে নিরলসভাবে কাজ করছে। টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে পেরেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়