যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

তা র কা লা প : ‘আমার নতুন গান মুক্তি পাচ্ছে’

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শেউঁতি শাহগুফতা। থিয়েটারে
যুক্ত আছেন এক দশকেরও বেশি সময় ধরে। সাম্প্রতিক ব্যাস্ততার খবর নিয়ে ভোরের কাগজের সাথে কথা বলেছেন তিনি।
সাক্ষাৎকার : শাহনাজ জাহান
আপনি তো থিয়েটারের মানুষ।
এ প্রসঙ্গে শুনতে চাই…
গত ১০ বছর ধরে যুক্ত আছি নাটকের দল বটতলার সাথে। খনা, দ্য ট্রায়াল অফ মাল্লাম ইলিয়া, মধু শিকারি আর বন্যথেরিয়াম নাটকে মঞ্চে অভিনয় করছি। এছাড়া একাধিক পথনাটকেও অভিনয় করছি। আমার নিত্যদিনের পথচলা, এই নতুন কর্মযজ্ঞের সাহস, অনুপ্রেরণা অনেকটাই বটতলা। সাথে যুক্ত থাকে মা। আমার সবচেয়ে বড় বিচারক, সবচেয়ে বড় সমালোচক এবং সবচেয়ে বড় ভক্ত মা। মাঝে মাঝে কিছুটা অন্ধভক্তও বটে।
বর্তমান ব্যস্ততার কথা শুনতে চাই…
থিয়েটারের পাশাপাশি ব্যক্তিগতভাবে গান করি অনেক দিন ধরেই। কিন্তু এখনো কোনো একক গান প্রকাশ করিনি। অনেক দিনের ইচ্ছা ছিল, নিজের মৌলিক গান প্রকাশ করব। সেভাবে নিজেকে প্রস্তুত করেছি। কিন্তু সাহস হতো না। মনে হতো, আরেকটু নিজেকে তৈরি করি। এবার সেই সাহসটা করছি। আমি ‘কথারা’ শিরোনামে একটি গান প্রকাশ করতে যাচ্ছি। একটি কবিতা থেকে গানের সুর এবং সংগীত পরিচালনা করেছেন সাজ্জাদ কবীর।
গানটির ভিডিও নির্মাণ করা হচ্ছে কি?
গানটি ভিডিও নির্মাণ করা হয়েছে। শাফায়েত বাঁধন এটি নির্মাণ করেছেন। শিগগিরই গানটি ভিডিওসহ মুক্তি পাবে ‘এসো গান শুনি’ নামের একটি প্ল্যাটফর্ম থেকে। তাদেরকে ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই শিমুল আজহার, মাইকেল শীর্ষ দাসকে।
গান নিয়ে আগামীর ভাবনা জানতে চাই…
হাতে আরো কিছু গান আছে। শিগগিরই হয়তো প্রকাশ করবো। সেভাবে পরিকল্পনা করছি। সাজ্জাদ ভাই সাথে আছেন, তাই জানি গানের এই যাত্রা অব্যাহত থাকবে। আফসোস হয় এটুকু ভেবে যে ওনাকে আরো কয়েক বছর আগে পেলাম না কেন। আমার প্রতি উনার আস্থা আর ভরসার কারণেই ‘কথারা’ গানটি মুক্তি পাচ্ছে।
ডাবিং আর্টিস্ট হিসেবেও তো ব্যস্ত আছেন?
আমি পেশাগতভাবে কর্মরত আছি দুরন্ত টিভির ভয়েজ এ্যাকটিং ডিরেক্টর হিসেবে। ফলে নিয়মিতই ডাবিং নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়