তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আলোচনা সভা
মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : মহাদেবপুরে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। থানা পুলিশ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল এ টি এম মাঈনুল ইসলাম। গতকাল সোমবার বেলা ১১টায় থানা চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওসি আজম উদ্দিন মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বাবু অজিত কুমার মন্ডল, সাধারণ সম্পাদক প্রভাত কুসুম ব্যানার্জী বাবুল, মহাদেবপুর প্রেস ক্লাব সভাপতি গৌতম কুমার মহন্ত, পূজা উদযাপন পরিষদ নেতা শিক্ষক উজ্জ্বল কুমার মন্ডল, শিক্ষক দ্বিজেন্দ্র নাথ মন্ডল, এস আই আবু রায়হান প্রমুখ। এ সভায় উপজেলার ১০টি ইউনিয়নের ১৫৮টি স্থায়ী ও অস্থায়ী দুর্গা মন্দির কমিটির সভাপতি ও সম্পাদক এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
বাড়িতে ডাকাতি
নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত রবিবার গভীর রাতে ওই গ্রামে সৌদি প্রবাসী মঞ্জুরুল হাসানের বাড়িতে এ ডাকাতি হয়। ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে স্বর্ণালঙ্কার, ঘড়ি ও নগদ টাকা নিয়ে যায়। গতকাল সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই প্রবাসীর স্ত্রী পাপড়ি বেগম জানান, গত রবিবার রাত ৩টার দিকে ৭-৮ জনের ডাকাত দল তার বাড়ির রান্নাঘরের জানালা ভেঙে ঘরের মধ্যে প্রবেশ করে। তাদের সবার মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। তারা ঘরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮৫ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালঙ্কার এবং ৫টি হাতঘড়ি নিয়ে পালিয়ে যায়। অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিনাশ্রম কারাদণ্ড
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে টাউট আইনে আব্দুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। কারাদণ্ডপ্রাপ্ত আব্দুর রহমান নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। আব্দুর রহমান নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট এলাকায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেয়ার নামে লোকজনের কাছে টাকা আদায় করছিলেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেয়। পরে পুলিশ সেখানে পৌঁছে আব্দুর রহমানকে হেফাজতে নেয়। এরপর নন্দীগ্রাম সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে উপস্থিত লোকজনের সাক্ষ্যপ্রমাণে ১৮৭৯ সালের টাউট আইনের ৬ ধারায় আব্দুর রহমানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেয়ার কথা বলে স্থানীয় গরিব লোকদের কাছ থেকে ২ হাজার টাকা করে তুলছিলেন আব্দুর রহমান। অভিযোগ প্রমাণ হওয়ায় ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়