তরুণীরাই মূল টার্গেট : একটি চক্রের হাতে ২ হাজার নারীর অ্যাকাউন্ট হ্যাক

আগের সংবাদ

সিসিটিভির আওতায় আসছে রাজধানী : এ মাসেই হতে পারে আনুষ্ঠানিক উদ্বোধন

পরের সংবাদ

চুয়াডাঙ্গা জেলা যুবলীগের বর্ধিত সভা

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং সম্পাদকরা উপস্থিত ছিলেন। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা পরিষদ হলরুমে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গায় যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে কেন্দ্রীয় নেতাদের আগমনে স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা সকাল থেকে ভিড় করতে থাকেন জেলা পরিষদের সামনে।
দুপুরে চুয়াডাঙ্গা জেলা পরিষদ চত্বরে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন যুবলীগের কেন্দ্রীয় নেতারা। পরে একই স্থানে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। জেলা পরিষদের হলরুমে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ এমপি। এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামীম আল সাইফুল সোহাগ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়