গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

নড়াইলে চিত্রা নদীতে নৌকা বাইচ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নড়াইল প্রতিনিধি : ‘বিশ্ব পর্যটন দিবস-২০২১’ উদযাপন উপলক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে চিত্রা নদীতে নৌকা প্রতিযোগিতার আয়োজন করা হয়। গত শনিবার বিকাল ৩টায় ‘বিশ্ব পর্যটন দিবস এস এম সুলতান নৌকাবাইচ’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নড়াইল শহরের উপর দিয়ে বয়ে যাওয়া চিত্রা নদীর শেখ রাসেল সেতু থেকে শুরু হয়ে সুলতান সেতু পর্যন্ত আড়াই কিলোমিটার নৌকা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে নৌকা প্রতিযোগিতার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।
এ উপলক্ষে রাসেল সেতু প্রান্তে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাশরাফি বিন মুর্তজা এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাভেদ আহমেদ, খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, এস এম সুলতান ফাউন্ডেশন ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু প্রমুখ।
কালাই গ্রুপে প্রথম স্থান অধিকার করে আল্লার দান, মাগুরা, দ্বিতীয় শাপলা, হাফিজুর রহমান, মুজানগর, পাবনা এবং তৃতীয় মায়ের দোয়া, আতর আলী, ধুমরাইল মোহাম্মদপুর, মাগুরা।
অপরদিকে টালাই গ্রুপে প্রথম স্থান অধিকার করে সোনার বাংলা, আলকাচ শেখ, ঘোষগাতী, খুলনা, দ্বিতীয় রকেট, বাইহল শিকদার, পারহাজী তেরখাদা, খুলনা এবং তৃতীয় মা শীতলক্ষা, নিকুঞ্জ মণ্ডল, টুঙ্গিপাড়া, গোপালগঞ্জ। নৌকাবাইচ শেষে রূপগঞ্জ বাঁধাঘাটে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়