গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

জমি দখল করে পানির প্ল্যান্ট নির্মাণের অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বেলকুচি পৌরসভা কর্তৃপক্ষের বিরুদ্ধে মালিকানা জমি দখল করে বালু ভরাট করে বিশুদ্ধ পানির প্ল্যান্ট নির্মাণ করার অভিযোগ এনে মানববন্ধন করেছেন ভূমি মালিকরা। গতকাল রবিবার বেলা ১১টার দিকে বেলকুচির মুকন্দগাতী বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভা কর্তৃপক্ষ মালিকদের জমি জোরপূর্বক দখল করে ড্রেজার দিয়ে বালু ভরাট করে সেখানে বিশুদ্ধ পানি সরবরাহের প্ল্যান্ট নির্মাণ করার চেষ্টা করছেন। বসতভিটা ও ফসলি জমির মূল্য না দিয়ে পানি প্ল্যান্ট স্থাপন করার প্রতিবাদ জানান তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন- মুকন্দগাতী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন প্রামাণিক, বেলকুচি ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আজগর আলী প্রামাণিক, মাওলানা মো. আব্দুল করিম সরকার, ইউসুফ হাসান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়