নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৪ রোহিঙ্গা আটক

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর সময় নারী-পুরুষ ও শিশুসহ ২৪ রোহিঙ্গাকে আটক করেছে এপিবিএন সিভিল টিম ও কোস্টগার্ডের সদস্যরা। আটককৃত রোহিঙ্গারা হলো এহেসান উল্লাহ (২২), কিসমতারা (২১), সুমাইয়া (৫), সেনোয়ারা (২৫), আকিফা আক্তার (৩), মোহাম্মদ রাসেদ উল্লাহ (১০ মাস), রিয়া মণি (৪), সিপা মণি (২), নূরুল আজিম (২৩), সৈকত আরা (১৮), নূরুল হাকিম (১০), মো. ইব্রাহিম (৩১), জামালিদা (২৬), আবদুল কাদের (৮), নূরকাইদা (৫), ফাতেমা (১০ মাস), আলমরিজা (৭), মো. আলী (১৯), সেফায়েত উল্লাহ (২৮), হাসিনা (২৬), সুমাইয়া (৫), নয়ন (১২) এবং জান্নাতুল ফেরদৌস (৮)। গত বৃহস্পতিবার রাত ৮টা থেকে পৌনে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে ভাসানচর থেকে উত্তর দক্ষিণ দিকের ১০ কিলোমিটার দূরে জঙ্গল থেকে তাদের আটক করা হয়।
জেলা পুলিশ প্রশাসন জানায়, তারা গত বুধবার রাত ২টার দিকে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর উদ্দেশ্যে গোপনে জঙ্গলে অবস্থান নেয়। জানা যায়, দালালের মাধ্যমে বোটযোগে চট্টগ্রামের উদ্দেশ্যে পলায়ন করতে তারা জঙ্গলে অবস্থান নেয়।
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গতকাল শুক্রবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের মাধ্যমে সিআইসি অফিসে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়