রাশেদ খান মেনন : ধর্মান্ধতা বন্ধ না হলে দেশ হবে আফগানিস্তান

আগের সংবাদ

বিলসের গবেষণা প্রতিবেদন : আত্মহত্যার প্রবণতায় ভুগছেন অধিকাংশ বিদেশফেরত নারী

পরের সংবাদ

‘খোলা মঞ্চে গান করার আলাদা আনন্দ আছে’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মৌসুমী আক্তার সালমা। বর্তমান প্রজন্মের জনপ্রিয় সংগীত তারকা তিনি। সমকালীন ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন এই কণ্ঠশিল্পী। সাক্ষাৎকার শাহনাজ জাহান
কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন। সে খবর জানতে চাই
সম্প্রতি বেশ কিছু একক ও দ্বৈত কণ্ঠে গান করেছি। এর মধ্যে নাফির সঙ্গে আমার গাওয়া ‘মনের কথা কই’ গানটির বেশ ভালো সাড়া পেয়েছি। তাছাড়া নোলক বাবুর সঙ্গে ১৩ বছর পর গাইলাম।
‘স্টেজ শো’ কি করছেন?
করোনার কারণে দেড় বছরের বেশি সময় ধরে স্টেজ শো তেমন করা হচ্ছে না। তবে ইনডোর কিছু অনুষ্ঠানে গান করেছি। খোলা মঞ্চে গান করার আলাদা একটা আনন্দ আছে। সরাসরি দর্শক-শ্রোতাদের প্রতিক্রিয়াটা বোঝা যায়। আর পেশাদার শিল্পীদের তো উপার্জনের একটা বড় জায়গা হলো স্টেজ শো। করোনা কেটে গিয়ে আবার ওপেন এয়ার কনসার্টের দিন ফিরে আসবে, এটা প্রত্যাশা করি।
এখন কি টেলিভিশনে অনুষ্ঠান করছেন?
কিছু দিন আগে বিটিভির জন্য ‘আমার যত গান’ শিরোনামের একটি সংগীতানুষ্ঠানে গান করেছি। পুরো অনুষ্ঠানটি রেকর্ড করা সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটির জন্য ছয়টি শ্রোতাপ্রিয় গান করেছি।
ময়মনসিংহে বিনোদন পার্ক করেছেন। এ বিষয়ে বলুন…
অনেকদিন ধরেই আমি আর আমার স্বামীর এমন একটি পার্ক করার পরিকল্পনা ছিল। অবশেষে সেটি করতে পেরে ভালো লাগছে। বিনোদনপিয়াসীদের জন্য পার্কটি উন্মুক্ত করা হয়েছে। ময়মনসিংহের হালুয়াঘাটে এটি করা হয়েছে। নাম ‘ইউরোপিয়ান পার্ক’। এছাড়া ‘সাফিয়া ফাউন্ডেশন’ থেকে আমরা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়