চিকিৎসকের অবহেলা : জুডো খেলোয়াড় প্রিয়াংকার মৃত্যু

আগের সংবাদ

সুদিন ফিরছে সোনালি আঁশের

পরের সংবাদ

সামগ্রী ডটকমে ৩০ শতাংশ ছাড়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শারদীয় উৎসব উপলক্ষ্যে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় ও ঢাকায় ২৪ ঘণ্টায় ক্যাশ অন ডেলিভারি সুবিধা নিয়ে যাত্রা শুরু করলো অনলাইন শপ সামগ্রী ডটকম (িি.িংধসড়মৎর.পড়স)। শুধু তাই নয় ৪৯৯ টাকার বেশি মূল্যের পণ্য কিনলে ঢাকা শহরের মধ্যে মিলবে ফ্রি ডেলিভারি সুবিধা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সামগ্রী ডটকম লিমিটেড এর ডিরেক্টর অপারেশন উৎপল চন্দ্র দাস। তিনি বলেন, দেশি বিদেশি ৪০ টি ব্রান্ডের ২ হাজার পণ্য নিয়ে যাত্রা শুরু করা সামগ্রী ডটকমে পাওয়া যাচ্ছে স্পেন, তুরস্ক, ইতালি ও শ্রীলঙ্কার স্বনামধন্য এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, সান ফ্লাওয়ার ও কোকোনাট অয়েল, শিশুদের সব ধরণের খাদ্য, গৃহস্থলির পণ্য, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স, বিশ্ববিখ্যাত ব্রান্ডের কসমেটিক্সসহ জেন্টস ও লেডিস পণ্য।
সামগ্রী ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মো: আব্দুল্লাহ রানা বলেন, করোনা মহামারির এই দুর্যোগপূর্ণ সময়ে ইকমার্স ডায়নামিক সলিউশন হিসেবে কাজ করছে। ঢাকা ও ঢাকার বাইরে যে কোন স্থান থেকে ক্যাশঅন ডেলিভারি সুবিধা দিচ্ছে সামগ্রী ডটকম। অগ্রিম মূল্য পরিশোধের দরকার নেই, আপনি পণ্য হাতে পেয়েই দাম দিবেন। শুধু তাই নয় কেনাকাটায় পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়