চিকিৎসকের অবহেলা : জুডো খেলোয়াড় প্রিয়াংকার মৃত্যু

আগের সংবাদ

সুদিন ফিরছে সোনালি আঁশের

পরের সংবাদ

রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে পর্যটন উৎসব

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট দ্বিতীয় বারের মতো অতিথিদের জন্য আয়োজন করেছে ১০ দিনব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২১’।
হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে সর্বোচ্চ সতর্কতা এবং স্বাস্থ্যবিধি মেনে এ উৎসব চলবে আগামী ২ অক্টোবর পর্যন্ত। উৎসবের অন্যতম আকর্ষণ হিসেবে রয়েছে বাংলাদেশের আঞ্চলিক খাবার এবং ৪ হাজার ৪৪৪ টাকায় একটি বুফের মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগের সুযোগ। একই সঙ্গে থাকছে ৩ হাজার ৪৯৯ টাকায় একটি বুফের মূল্যে দুইটি বুফে ডিনার। এ ছাড়াও রয়েছে ১১ হাজার ১১১ টাকায় পরিবারসহ ব্রেকফাস্ট, লাঞ্চ এবং বুফে ডিনার উপভোগ করতে ‘ফ্যামিলি স্টে’ অফার।
‘হ্যাপি স্টে’ অফারে শুধু রুম পাওয়া যাবে ৬ হাজার ৬৬৬ টাকায়। ট্যুরিজম ফেস্ট উপলক্ষে আকর্ষণীয় রুফটপ গার্ডেন রেস্তোরাঁ ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ অতিথিদের জন্য থাকছে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং রুফটপের সুইমিং পুলে সিঙ্গেল ও কাপলদের জন্য রয়েছে ফ্রেশ জুস ও বিশেষ মূল্যে সেট লাঞ্চ। হোটেলটির লয়ালটি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা পাচ্ছেন সবগুলো আউটলেটে মেম্বারশিপ সুবিধাসহ সব অফারে অগ্রাধিকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়