অভিযুক্ত ইভ্যালির ১০ কর্মকর্তা : ডিজিটাল আইনে মামলার আবেদন খারিজ

আগের সংবাদ

উজানে খরা ভাটিতে দখল-দূষণ : বিশ্ব নদী দিবস আজ

পরের সংবাদ

গুরুদাসপুর : ভাইয়ের বিরুদ্ধে বোনের বসতভিটা দখলের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : অসহায় এক বোনের বসতভিটা জবরদখলের অভিযোগ উঠেছে তারই আপন ভাই আসাদ শাহের বিরুদ্ধে। মারপিটের পর প্রাণনাশের হুমকিও দেয়া হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল শুক্রবার সকালে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়া মহল্লায় ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী সুফিয়া বেগম (৬৫) ও অভিযুক্ত ভাই আসাদ শাহ একই মহল্লার বাসিন্দা। এ ঘটনার প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ওই নারী।
সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুফিয়া বেগম। তিনি অভিযোগ করেন, ওয়ারিশ মোতাবেক তিনি বাবার জমি পেয়েছিলেন। সেখানেই তিনি বসবাস করছেন। ৮ ভাইবোনের মধ্যে এক ভাইয়ের কোনো সন্তান না থাকায় তারা ওই জমির ওয়ারিশ হয়েছেন। কিন্তু আসাদ শাহ সুফিয়া বেগমকে সেই জমি দিতে রাজি নন। দীর্ঘদিন ধরে আসাদ শাহ, খালেদা বেগম, নাজমুল শাহেরা বিভিন্ন নির্যাতন করে আসছিলেন। সর্বশেষ শুক্রবার মারপিটের পর পৈতৃক বসতভিটাও দখল করেছেন। এখন প্রাণ শঙ্কায় পড়েছেন তিনি। তবে অভিযুক্ত আসাদ শাহ এ ব্যাপারে কোনো বক্তব্য দিতে রাজি হননি।
গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানান, ভুক্তভোগী সুফিয়া বেগমের লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়