গ্রেপ্তারকৃতদের জবানবন্দি : রাপা প্লাজা ও আশুলিয়া থেকে লুটের স্বর্ণ বিক্রি হতো তাঁতীবাজারে

আগের সংবাদ

জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব : সাধারণ পরিষদ অধিবেশনে বাংলায় ভাষণ > সম্মিলিত শক্তি কাজে লাগিয়ে সমৃদ্ধ বিশ্ব গড়ার তাগিদ

পরের সংবাদ

অভিযুক্ত ইভ্যালির ১০ কর্মকর্তা : ডিজিটাল আইনে মামলার আবেদন খারিজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিজ্ঞাপন দিয়ে পণ্য কেনায় আকৃষ্ট করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ১০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হলে তা খারিজ করে দিয়েছেন ঢাকার সাইবার ট্রাইব্যুনাল। গতকাল বৃহস্পতিবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আলমগীর হোসেন রিগ্যান নামে এক শিক্ষানবিশ আইনজীবী মামলাটির জন্য আবেদন করেন।
মামলার অভিযোগে বলা হয়, গত ৩০ এপ্রিল রাত ১০টার দিকে মামলার বাদী ইভ্যালির ওয়েবসাইটে সাইক্লোন অফারের টি-টোয়েন্টি বিজ্ঞাপন দেখতে পান। পরে সেখান থেকে ১২৫ সিসির একটি হিরো মোটরসাইকেল ৭০ হাজার ৯৯ টাকায় ৭ থেকে ৪৫ দিনে ডেলিভারির আশ্বাসে অফারটি নেন। যার বর্তমান মূল্য এক লাখ সাতাশ হাজার টাকা। বাদী বিভিন্ন সময় অফারের দেয়া টাকা পরিশোধ করেন। কিন্তু এখন পর্যন্ত বাদীকে মোটরসাইকেল বুঝিয়ে দেয়নি ইভ্যালি। কিন্তু পরে মামলাটির আবেদন খারিজ করে দেন বিচারক।
এ মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, ভাইস প্রেসিডেন্ট আহমেদ জাহিদ, মেহেদী হাসান, কো-ফাউন্ডার আতিউর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল্লাহ খান, এহসান চৌধুরী, ডিরেক্টর ফিরোজ হোসেন, হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম ও চিফ অপারেটিং অফিসার তরিকুল কামরুলকে আসামি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়