টঙ্গীতে ট্রেন লাইনচ্যুত, সাত ঘণ্টা পরে স্বাভাবিক

আগের সংবাদ

নারায়ণগঞ্জে শ্রমিক বিক্ষোভ : পুলিশের টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ

পরের সংবাদ

‘টুঙ্গিপাড়ার ইমামের চরিত্রে দেখা যাবে আমাকে’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি ‘গলুই’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। চলচ্চিত্র ও তার অন্যান্য ব্যস্ততা নিয়ে কথা বললেন ভোরের কাগজের সঙ্গে। সাক্ষাৎকার : শাহনাজ জাহান
‘গলুই’ কি আপনার অভিনীত পঞ্চম সিনেমা হতে যাচ্ছে?
হ্যাঁ, এটা আমার অভিনীত পঞ্চম সিনেমা। আসলে আমি অনেক মূল ধারার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি, কিন্তু সময়ের জন্য আর করা হয়ে ওঠে না। এছাড়া গল্প পছন্দ হয় না বলে অনেক সিনেমা আমি করি না। আমি সবসময় ভিন্ন কিছু করতে চাই। ‘গলুই’ অসাধারণ একটি গল্প বলে এতে অভিনয়ের লোভ সামলাতে পারিনি। এই সিনেমায় আমাকে দেখা যাবে একজন মাঝির চরিত্রে।
বর্তমান ব্যস্ততা জানতে চাই…
করোনার জন্য বন্ধ হয়ে যাওয়া ধারাবাহিকগুলোর শুটিং শুরু করেছি। এর মধ্যে ‘গোলমাল’, ‘বকুলপুর’, ‘দেনাপাওনার’ কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি।
মঞ্চে আবার কবে দেখা যাবে?
খুব শিগগিরই মঞ্চে ফিরছি মাসুম রেজার লেখা একটি নাটকের মধ্য দিয়ে।
নাটকটির পটভূমি জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর তার জানাজা নিয়ে। হত্যাকারীরা চেয়েছিল জানাজা ছাড়া বঙ্গবন্ধুকে কবরস্থ করতে; কিন্তু টুঙ্গিপাড়া মসজিদের ইমাম আব্দুল হালিম, এই জঘন্য কাজের বিরোধিতা করেন এবং তাদের বাধ্য করেন যথাযথভাবে দাফনকার্য সম্পন্ন করতে। সেই ইমামের চরিত্রে দেখা যাবে আমাকে।
মঞ্চ নিয়ে আগামী দিনের কোনো পরিকল্পনা আছে কি?
মঞ্চ দিয়েই আমার অভিনয় জীবনের যাত্রা শুরু। তাই মঞ্চের প্রতি সবসময়ই একটা অন্যরকম ভালো লাগা কাজ করে। যদি সময় সুযোগ পাই তাহলে আবার মঞ্চে ফিরতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়