উড়াল সড়কে সিএনজি উল্টে নিহত ১

আগের সংবাদ

জঙ্গি টার্গেটে কূটনৈতিক জোন! এক হামলাকারী আটক : নিরাপত্তা জোরদার : বাড়ানো হয়েছে টহল ও তল্লাশি

পরের সংবাদ

বুকে ব্যথার অজুহাত : হাসপাতালে ঘুরে থানায় ইভ্যালির এমডি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গ্রাহকের অর্থ আত্মসাতের মামলায় রিমান্ডে যাওয়া ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. রাসেলকে হাসপাতালে নেয়ার পর আবার থানায় নেয়া হয়েছে। গতকাল রাত সোয়া ৯টার দিকে বুকে ব্যথা অনুভব করার কথা বলায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পুরান ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) নেয়া হয়। কিন্তু কোনো সমস্যার আলামত পাননি চিকিৎসকরা।
গুলশান থানার ডিউটি অফিসার এসআই অনিন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ করে বুকে ব্যথা হওয়ার কথা জানান ইভ্যালির এমডি রাসেল। সঙ্গে সঙ্গে তাকে পুলিশ পাহারায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়। পরে তার ইসিজি করানো হয়। কিন্তু কোনো ধরনের সমস্যার আলামত পাননি চিকিৎসকরা। আরো পর্যবেক্ষণের জন্য তাকে পুরান ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসকরা বলেছেন অ্যাসিডিটি সমস্যা। পরে রাত ১২টার দিকে তাকে আবার থানায় নিয়ে আসা হয়। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, হাসপাতালে রাসেলকে একাই নেয়া হয়েছিল। এ সময় তার স্ত্রী শামীমা নাসরিন থানাতেই ছিলেন।
প্রসঙ্গত, অর্থ আত্মসাতের অভিযোগ এনে গুলশান থানায় দায়ের করা এক ভুক্তভোগী গ্রাহকের দায়ের করা মামলায় গতকাল শুক্রবার দুপুরে রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাদের রিমান্ডের জিজ্ঞাসাবাদের জন্য গুলশান থানায় নেয়া হয়। এর আগে গত বৃহস্পতিবার বিকালে মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় (হাউস ৫/৫এ, স্যার সৈয়দ রোড) অভিযান চালিয়ে ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়