পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ : ঢাকার চারপাশে হবে এলিভেটেড ওয়ে

পরের সংবাদ

সোনারগাঁও উপজেলা উপনির্বাচন : আ.লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন ৭ নেতা

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ৭ অক্টোবর। এ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ গত রবিবার থেকে দলীয় মনোনয়নপত্র ফরম বিক্রি শুরু করেছে। গতকাল সোমবার ও রবিবার দুই দিনে ৭ জন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন গত ২২ জুলাই মারা যান। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন এবং ২ সেপ্টেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৩ সেপ্টেম্বর। আওয়ামী লীগের মনোনয়ন পেতে মনোনয়নপত্র ফরম ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর সময় দেয়া হয়েছে।
উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, দলীয় মনোনয়নের প্রত্যাশায় উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট মো. সামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, ব্যবসায়ী মনির হোসেন ও বাবু ওমরসহ ৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়