মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে কনডেম সেলে রাখার বৈধতা চ্যালেঞ্জ

আগের সংবাদ

শিক্ষার্থীদের চোখে সর্ষে ফুল : অ্যাসাইনমেন্ট-ওয়ার্কশিট নিয়ে বাড়াবাড়ি > পাঠ্যবইয়ে নেই এমন প্রশ্নের ব্যবহার > দেখাদেখি ও নকলের সুযোগ

পরের সংবাদ

পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : মরহুম মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের সহযোগিতায় গতকাল দুপুরে নগরীর বহদ্দারহাট মোড়ে পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে খাবার বিতরণ করা হয়। চট্টগ্রামের সিটি করপোরেশনের (চসিক) মেয়র রেজাউল করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই খাবার বিতরণ করেন।
এ সময় মরহুম মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী রুমেল বলেন, বিভিন্ন সংগঠনের সহায়তায় প্রাথমিকভাবে প্রতিদিন ৫০ জন পথচারীর মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হবে। আগামীতে এর পরিধি আরো বাড়ানো হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন- গাউছিয়া কমিটি মহানগরের সেক্রেটারি মাওলানা আব্দুল্লাহ, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, মরহুম মমতাজ উদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক মাওলানা হেলাল উদ্দিন চিশতী, গাউছিয়া কমিটি উত্তর জেলার প্রচার সম্পাদক আহসান হাবিব চৌধুরী হাসান, দাফন-কাফন মিডিয়া সেলের সদস্য এম জে মামুন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়