পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ : ঢাকার চারপাশে হবে এলিভেটেড ওয়ে

পরের সংবাদ

ফকিরাপুলে ছাপাখানা কর্মীর লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ফকিরাপুলে একটি ছাপাখানা থেকে রনি শেখ (২০) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ফকিরাপুল পানির ট্যাংকি গলির ১৭১ নম্বর টিনসেড বাড়ির নুর প্রিন্টিং এন্ড প্রেস নামে একটি ছাপাখানা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের হাতে আইরিন লেখা থাকায় পরিবারের ধারণা, প্রেমঘটিত কারণে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে রনি।
পুলিশ বলছে, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।
মৃত রনির চাচা মো. বিল্লাল শেখ জানান, তাদের বাড়ি ফরিদপুর কোতয়ালি উপজেলার পশ্চিম কাপুড়া গ্রামে। রনির বাবার নাম জাহিদ শেখ। ফকিরাপুলের ওই ছাপাখানায় ৬ মাস ধরে কাজ করছিল রনি। থাকতো কারখানাতেই। একই কারখানায় তার বাবাও কাজ করেন। দুই ভাইবোনের মধ্যে বড় ছিল সে। তিনি আরো বলেন, কারখানা থেকে গতকাল সকালে তাকে (চাচা) ফোনে খবর দেয়া হয়। পরে তিনি সকাল পৌনে ৮টার দিকে কারখানায় গিয়ে দেখতে পান রনি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তার হাতে ‘আইরিন’ নাম লেখা রয়েছে। নামটি দেখে আমাদের ধারণা প্রেম ঘটিতো কোনো কারণ থাকতে পারে।
মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, রাতে কারখানাতেই ঘুমিয়ে ছিল রনি।
সকালে সহকর্মীরা ঘুম থেকে উঠে পাশের রুমে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় বলে দাবি করেছে। পরে পুলিশে খবর দিলে ওই কারখানা থেকে পাটাতনের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এসআই বলেন, লাশটিতে কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় দাগ রয়েছে। বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে। আর ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়