পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ : ঢাকার চারপাশে হবে এলিভেটেড ওয়ে

পরের সংবাদ

জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবিতে সুবর্ণচরে সমাবেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালী জেলা আওয়ামী লীগের আগের ঘোষিত কমিটি পুনর্বহালের দাবিতে সমাবেশ করেছে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন। গতকাল সোমবার দুপুরে উপজেলার হারিছ চৌধুরী বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন- সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওমর ফারুক, জেলা আওয়ামী লীগ সদস্য আবুল বাসার ডিপটি, উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক আমির খসরু, চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ছাত্রলীগের আহ্বায়ক আবদুল্যা আল মামুন জাবেদ, যুগ্ম আহ্বায়ক রুমন দাসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।
বক্তারা বলেন, নোয়াখালীতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে দল সুসংগঠিত ছিল। করোনাকালীন সময়ে তার অবদান ছিল প্রশংসিত। কিছু হাইব্রিড পরিকল্পিতভাবে জেলা আওয়ামী লীগকে কলুষিত করতে উঠেপড়ে লেগেছে দাবি করা হয়। এ সময় বক্তারা ২০১৯ সালের ২০ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে ঘোষিত জেলা আওয়ামী লীগের কমিটি পুনর্বহাল রাখার জন্য দলের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়