পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ : ঢাকার চারপাশে হবে এলিভেটেড ওয়ে

পরের সংবাদ

ওসমানীর ১০৩তম জন্মবার্ষিকী অনুষ্ঠান : জাতীয় সরকার গঠনের প্রস্তাব জাফরুল্লাহর

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিদবেদক : সত্যিকারের নির্বাচন কমিশন গঠনের আগে জাতীয় সরকার গঠনের প্রস্তাব দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বঙ্গবীর এমএজি ওসমানীর ১০৩তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে তিনি আরো বলেন আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় সরকার নয়। আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ রেহানা ও তার ছেলে, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, বিএনপির যারা আছেন এবং আমরা সাধারণ মানুষ যারা আছি, তাদের নিয়ে জাতীয় সরকার গঠন করেন।
মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর এমএজি ওসমানীর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার দুপুরে রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে জাতীয় স্মরণ মঞ্চ আয়োজিত ‘মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্ক ও তার প্রভাব’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জাতীয় স্মরণ মঞ্চের সভাপতি প্রকৌশলী মনিরুজ্জামান দেওয়ান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি এ কে এম আশরাফুল হক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়