পথচারী ও মাদ্রাসার ছাত্রদের মধ্যে চসিক মেয়রের খাবার বিতরণ

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ : ঢাকার চারপাশে হবে এলিভেটেড ওয়ে

পরের সংবাদ

ই-অরেঞ্জের বিষয়ে কোনো অভিযোগ পায়নি দুদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিষয়ে কোনো সুনির্দিষ্ট অভিযোগ না পাওয়ায় ব্যবস্থা নিতে পারছে না দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযোগ পেলে ই-অরেঞ্জের বিষয়ে অনুসন্ধান শুরু করা হবে। দুদক সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার গতকাল সোমবার সংস্থাটির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
দুদক সচিব বলেন, এ বিষয়ে আমাদের কাছে সুনির্দিষ্ট অভিযোগ নেই। বাণিজ্য বা সংশ্লিষ্ট মন্ত্রণালয় তথ্য দিলে ই-অরেঞ্জের বিষয়ে কাজ শুরু করা হবে। ই-অরেঞ্জ সম্পর্কে এখন পর্যন্ত কোনো কিছু (কাগজপত্র) কমিশনে আসেনি। তিনি বলেন, বাণিজ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট কেউ যদি ই-অরেঞ্জের বিষয়ে অভিযোগ করে তাহলে আমরা কাজ শুরু করব। রাষ্ট্রের কেউ যদি অবৈধ সম্পদ অর্জন করে, প্রতারণা করে আমরা তা দেখব। এটা আমাদের সাংবিধানিক দায়িত্ব।
তিতাস গ্যাস ও মতিঝিল আইডিয়াল স্কুলের কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের বিষয়ে তিনি বলেন, তিতাসের ৩০ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। গত রবিবার ও গতকাল সোমবার আটজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কেউ কেউ সম্পদ বিবরণীও দাখিল করেছেন। এছাড়া জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা কাম উপসহকারী প্রকৌশলী আতিকুর রহমান খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও জানান দুদক সচিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়