তথ্যমন্ত্রী : বিদেশি টিভির ক্লিন ফিড ৩০ সেপ্টেম্বর থেকে

আগের সংবাদ

দখল চলছেই, উদ্ধার গতিহীন > বুড়িগঙ্গার আদি চ্যানেল : বহুতল ভবনের বদলে ভাঙা হয়েছে ১০টি টিনের ঘর

পরের সংবাদ

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামি মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা বেলাল হোসেন ওরফে বিল্লালকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি দল। গ্রেপ্তারকৃত আসামি জেলা শহরের নগুয়া শ্যামলী সড়কের জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসার শিক্ষক এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের পাড়া পাঁচাশি গ্রামের মুজিবুর রহমানের ছেলে। গতকাল শুক্রবার সকালে ময়মনসিংহের গৌরীপুর বিশ্বনাথপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বি এন এম শোভন খান জানান, বলাৎকারের ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং তথ্য-উপাত্ত সংগ্রহ করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালায়। শুক্রবার সকালে র‌্যাবের একটি দল গৌরীপুরের বিশ্বনাথপুর থেকে মামলার মূল আসামি বিল্লালকে গ্রেপ্তার করে। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয় বলে তিনি জানান।
উল্লেখ্য, কিশোরগঞ্জ শহরের নগুয়া শ্যামলী সড়কের ৭১৫ জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসার তৃতীয় তলার টয়লেটে মাদ্রাসার আবাসিক এক ছাত্রকে গত ১৫ আগস্ট শিক্ষক হাফেজ মাওলানা বেলাল হোসেন বিল্লাল ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করে। একইভাবে গত ২৭ আগস্ট পুনরায় ওই শিশুকে বলাৎকার করে। এ অবস্থায় ছাত্রটি বাসায় গিয়ে ঘটনা জানালে তার বাবা কয়েকজন আত্মীয়কে সঙ্গে নিয়ে মাদ্রাসায় যান। তারা মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুফতি হোসাইন মো. নাঈমকে ঘটনা জানান। পরিচালক বিল্লালকে ডেকে এনে জিজ্ঞাসা করলে সে ঘটনা স্বীকার করে। পরে পরিচালক নাঈমের জিম্মায় বিল্লালকে রেখে তারা বাসায় চলে যান। কিন্তু পরিচালক পরে বিল্লালকে ছেড়ে দিলে সে পালিয়ে যায়। এ ব্যাপারে ভুক্তভোগী ছাত্রের বাবা বাদী হয়ে গত ৩০ আগস্ট কিশোরগঞ্জ মডেল থানায় শিক্ষক বিল্লাল ও পরিচালক নাঈমকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়