ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযানে আটক ৬৪

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন ইউনিট। গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গতকাল সোমবার পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়। ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার মুখপাত্র উপকমিশনার ফারুক হোসেন ভোরের কাগজকে বলেন, গত রবিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ডিএমপির বিভিন্ন এলাকায় অভিযান চালায় থানা ও ডিবি পুলিশ।
এ সময় ৬৪ জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের এ কর্মকর্তার দাবি গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসা ও সেবনের সঙ্গে জড়িত। গ্রেপ্তারের সময় ৬৪ জনের কাছ থেকে মোট ২ হাজার ৪২১ পিস ইয়াবা, ৮টি ইনজেকশন, ১৬৬ গ্রাম হেরোইন, ৩৯৫ বোতল ফেনসিডিল ও ২ কেজি ৭৩০ গ্রাম ৮০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫১টি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়