ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

ভারতে অনুপ্রবেশকালে আটক ১৫ বাংলাদেশি

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত হয়ে ভারতে অনুপ্রবেশকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১৫ জনকে আটক করেছে। আটককৃতরা সবাই বাংলাদেশি। গতকাল সোমবার সকালে বিজিবি সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে।
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গতকাল সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারে, বেশ কয়েকজন বাংলাদেশি নাগরিক অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য মহেশপুর সীমান্ত এলাকায় জড়ো হয়েছে। এই খবর পাওয়ার পর ওই সীমান্ত এলাকায় টহল জোরদার করে এবং অভিযানে নামে। একপর্যায়ে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সীমান্তবর্তী এলাকা কাঞ্চনপুর গ্রামের একটি মাঠে বিজিবি সদস্যরা অভিযান চালায়। এ সময় জড়ো হওয়া লোকজনকে আটক করা হয়। তারা সবাই অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য সেখানে জড়ো হয়েছিল বলে স্বীকার করেছে। পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নিয়ে থানায় হস্তান্তর করা হয়। আটককৃতরা সবাই নাটোরের সিংড়া উপজেলার বাসিন্দা।
আটককৃতরা হলেন- জলিল চৌধুরী (৪১), তহুরুল ইসলাম (৩৫), রুবেল হোসেন (২৬), রফিকুল ইসলাম (৫৩), উজ্জ্বল চৌধুরী (৪০), সোনা চৌধুরী (৩৮), শাহাদাত হোসেন (২৭), আলম আলী (৩৬), রবিন হুড চৌধুরী (২৪), আবদুর রশিদ (৩৯), মিঠুন চৌধুরী (৩২), হাফিজুর রহমান (৪১), কাসেম আলী (৪৪), রাশেদুল ইসলাম (২৩) ও হাসেম আলী (৪৯)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়