ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

প্রফেশনাল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ঢাকা কমিটি গঠিত

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রফেশনাল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন বাংলাদেশের এক সভায় দুই বছরের জন্য ঢাকা জেলা কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। কমিটিতে প্রকৌশলী রবিউল হোসেন বাবলুকে সভাপতি, প্রকৌশলী মো. জসীম উদ্দীনকে সাধারণ সম্পাদক, প্রকৌশলী আশফাকুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ও প্রকৌশলী মোহাম্মদ শাহাবউদ্দীনকে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।
গত ২৮ আগস্ট রাজধানীর কাকরাইলস্থ হোটেল মেরিনায় অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়। কমিটি গঠন করতে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রফেশনাল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম মাহফুজুর রহমান, কেন্দ্রীয় তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক প্রকৌশলী রবিউল হোসেন, নোয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী জাহিদ হাসান, খাগড়াছড়ি পার্বত্য জেলা কমিটি সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী নোবেল চাকমা ও নোয়াখালী জেলা কমিটির প্রচার সম্পাদক প্রকৌশলী সাইফুল ইসলাম সিফাত।
সভায় উদ্যোক্তা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পারস্পারিক সহযোগিতার মাধ্যমে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের জীবনমান উন্নয়নে পরস্পরকে সহযোগিতা করার জন্য অঙ্গীকার ব্যক্ত করা হয়। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়