ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

নৌপ্রতিমন্ত্রী : আ.লীগের দরজা খুললে শূন্য হবে বিএনপির ঘর

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের দরজা সবার জন্য উন্মুক্ত হলে বিএনপির ঘর শূন্য হয়ে যাবে এমন মন্তব্য করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি আছে লাশের রাজনীতি নিয়ে। তারা বাংলাদেশের রাজনীতি নিয়ে নেই। আজকে যদি প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের দরজা সবার জন্য খোলা আছে, তাহলে বিএনপির ঘর শূন্য হয়ে যাবে। মির্জা ফখরুলরা জানে না, তারা ডানে, বামে, পেছনে- কাউকেই পাবেন না। গতকাল সোমবার রাজধানীর বিএমএ অডিটরিয়ামে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় তিনি এমন কথা বলেন। তিনি আরো বলেন, জিয়াউর রহমান খুনি ও অপরাধীদের নিয়ে আদর্শহীন, নীতিহীন একটি রাজনৈতিক দল গঠন করেছিলেন। বাংলার মানুষ এখন বুঝতে পেরেছে, তারা খুনি-অপরাধীদের সঙ্গে নেই। দেশের মানুষ সত্য এবং সুন্দরের সঙ্গে আছে। সত্য এবং সুন্দর হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধু।
বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন (সিবিএ) সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি মহসিন ভূঁইয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর কুতুব আলম মান্নান, কার্যকরী সভাপতি আলাউদ্দিন মিয়া, সহসভাপতি এডভোকেট হুমায়ুন কবির, সাহাবুদ্দিন মিয়া, মশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক খান সিরাজুল ইসলাম এবং বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক মুন্সী জুলহাস রহমান।
খালিদ মাহমুদ বলেন, একটি হত্যাকাণ্ডকে জায়েজ করতে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জিয়াউর রহমান কীভাবে অপপ্রচার চালিয়েছে? কীভাবে নোংরা কল্পকাহিনী সাজিয়ে বঙ্গবন্ধু পরিবারকে খাটো করার চেষ্টা করা হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামাল একজন মুক্তিযোদ্ধা ছিলেন, যার মুখে প্রথম উচ্চারিত হয়েছিল জয়বাংলা স্লোগান। তিনি নিরাপদ জীবন ত্যাগ করে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। বঙ্গবন্ধুর আরেক সন্তান শেখ জামাল পাকিস্তানের বন্দিদশা থেকে পালিয়ে গিয়ে মুক্তিযুদ্ধে অংশ নেন।
নৌ পর্যটন খাতে বিআইডব্লিউটিসির সম্পৃক্ততা থাকবে জানিয়ে খালিদ মাহমুদ আরো বলেন, ইতোমধ্যেই আমরা দুটি ক্রুজ ভেসেলের চুক্তিপত্র করেছি। এই দু’টি ভেসেলে সব আন্তর্জাতিক সুবিধা থাকবে। এ জাহাজ দুটি পেলে বিদেশি পর্যটকরাও এখানে আগ্রহ দেখাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়