ই-অরেঞ্জের সাবেক সিওও রাসেল রিমান্ডে

আগের সংবাদ

যাত্রীসেবার মান তলানিতে : সড়ক আইন প্রয়োগে উদাসীনতা > নির্দেশনা দিয়েই দায়িত্ব শেষ কর্তৃপক্ষের

পরের সংবাদ

আনসার আল ইসলাম সদস্য মামুন রিমান্ড শেষে কারাগারে

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আটককৃত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর আটককৃত সদস্য আব্দুল্লাহ আল মামুনকে তিনদিনের রিমান্ড শেষে আদালতে পাঠালে আদালত গতকাল সোমবার তাকে জেলহাজতে পাঠিয়ে দেন।
র‌্যাব-১০ এর একটি টিম গত ২৫ আগস্ট অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ পৌর সদরের চরহোসেনপুর শিমুলতলা মোড়ে নাঈম ভ্যারাইটিজ স্টোরের সামনের রাস্তা থেকে চরহোসেনপুর গ্রামের আবুল মজিদ আকন্দের ছেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল মামুনকে (২০) আটক করে।
র‌্যাব তার কাছ থেকে একটি মোবাইল ও ৭টি উগ্রবাদী ইসলামি বই উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাবের এসআই আ. রাজ্জাক বাদী হয়ে গত ২৬ আগস্ট সন্ত্রাসবিরোধী আইনে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামিকে রিমান্ড চেয়ে আদালতে পাঠান। আদালত তিনদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রেজাউল করিম জানান, এজাহারে উল্লিখিত আব্দুল্লাহ আল মামুন নিষিদ্ধ ঘোষিত ‘আনসার আল-ইসলাম’ নামে জঙ্গি সংগঠনের সদস্য।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এগুলো যাচাই করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়