প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

১৪ সাংবাদিক নেতার বিবৃতি : আলতাফ মাহমুদের কবর সংরক্ষণের আহ্বান

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) বর্তমান ও সাবেক ১৪ জন সভাপতি-সাধারণ সম্পাদক সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের কবর ভাঙনের কবল থেকে রক্ষা করে তা যথাযথভাবে সংরক্ষণের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল রবিবার এক যৌথ বিবৃতিতে নেতারা বলেন, পটুয়াখালীর গলাচিপায় রামনাবাদ নদীর ভাঙনের কবলে পড়েছে ডিইউজের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিকবার নির্বাচিত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের কবর ও সংশ্লিষ্ট জনপদ। এই জনপদকে রক্ষা করতে বেড়িবাঁধ নির্মাণ জরুরি হয়ে পড়েছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও পানিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীর হস্তক্ষেপ আশা করছেন নেতারা।
বিবৃতিদাতারা হলেন- ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, শাহজাহান মিঞা, আবুল কালাম আজাদ, আবদুল জলিল ভূঁইয়া, ওমর ফারুক, কাজী রফিক ও আবু জাফর সূর্য, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন খান, আজিজুল ইসলাম ভূঁইয়া, মোল্লা জালাল ও সোহেল হায়দার চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়