প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ডুবে যাওয়া ট্রলার তিন দিন পর উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লইসকার বিলে দুর্ঘটনাকবলিত ট্রলারটি অবশেষে উদ্ধার করা হয়েছে। তিন দিন পর উদ্ধার কাজের পরিসমাপ্তি ঘটেছে। গতকাল রবিবার সকালে ফায়ার সার্ভিসের একটি টিমের সহায়তায় উদ্ধারকারী দলটি নদীর তলদেশ থেকে ক্রেনের সাহায্যে ট্রলারটি উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানান, গত শুক্রবার দুর্ঘটনার পরপর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ পরিচালনা এবং ২২ জনের মরদেহ উদ্ধার করেন। এরপর সকালে ২০ টনের একটি চেইন কাপ্পার সাহায্যে এটিকে পানির নিচ থেকে উপরে উঠানো হয়। এর নিচে বা কোথাও আর কোনো মরদেহ খুঁজে পাওয়া যায়নি। জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানিয়েছেন, এখন পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকালে লইসকার বিলে বালুবাহী ট্রলার ও যাত্রীবোঝাই ট্রলারের মধ্যে সংঘর্ষে নারী ও শিশুসহ ২২ জন নিহত হন। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের পরিবারেরর পক্ষ থেকে ৭ জনকে আসামি করে বিজয়নগর থানায় মামলা হয়েছে। পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়