প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

প্রাইভেট কার থেকে ৮১৪ ক্যান বিয়ার উদ্ধার, আটক ১

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে বিয়ারসহ মোতালেব নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার গৌরীপুর বাজারে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৮১৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক মোতালেব নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জলারপাড় গ্রামের আসমত আলীর ছেলে।
পুলিশ জানায়, রাজধানীর গুলশান-১ এলাকার হোয়াইট হাউস নামক মদের দোকান থেকে বিদেশি মদ বিয়ার এনে গৌরীপুর এলাকায় চড়া মূল্যে বিক্রি করত একটি চক্র। এমন তথ্যের ভিত্তিতে গতকাল হাতেনাতে ওই চক্রের এক সদস্যকে আটক করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা বলেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজিব সাহা ও এএসআই জাহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গৌরীপুর বাজারে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে ৮১৪ ক্যান বিদেশি বিয়ারসহ এক পাচারকারীকে আটক করেছি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। তিনি জানান, গৌরীপুর বাজারের কয়েকজন ব্যবসায়ী বিভিন্ন ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে এই মাদক কারবার চালাচ্ছিল। ঢাকার হোয়াইট হাউস নামের ওই বারের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়