প্রণোদনা ঋণের জন্য ঘুষ লাগে ২৯ শতাংশ ব্যবসায়ীর

আগের সংবাদ

অসংক্রামক রোগের ঝুঁকি বাড়ছে : করোনার প্রকোপ কমার পর ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও বিষণ্নতার বড় আঘাত আসছে

পরের সংবাদ

পাবনার মালঞ্চি বাজারে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৭ : লুণ্ঠিত মালামাল উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার মালঞ্চি বাজারে ডাকাতির ঘটনার ৩৬ ঘণ্টার মধ্যে ডাকাতির মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেই সঙ্গে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ সরঞ্জাম।
গতকাল রবিবার দুপুরে পাবনা সদর থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। তিনি বলেন, গত ২৪ আগস্ট মধ্যরাতে সদর উপজেলার মালঞ্চি বাজারে নৈশপ্রহরীকে বেঁধে রেখে ডাকাত দল চারটি দোকানের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইলফোনসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর পাবনা, সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযানে ডাকাত সর্দার আমিনুল ইসলামসহ দলের ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, সিএনজিচালিত অটোরিকশা, তাজ গুলিসহ একটি শাটারগান জব্দ এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার, মাসুদ আলম, রোকনুজ্জামানসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়