জাসদের পাল্টা প্রশ্ন : ১৫ আগস্ট সেলিম মার্কিন দূতাবাসে কী করছিলেন

আগের সংবাদ

কারা এই আইএস-কে? আফগানিস্তানে সক্রিয় নৃশংসতম জঙ্গিগোষ্ঠীর কাবুলে হামলার দায় স্বীকার

পরের সংবাদ

আখাউড়ায় যুবকদের শ্রমে রাস্তা সংস্কার

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জুটন বনিক, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বেচ্ছাশ্রমে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করেছেন স্থানীয় যুবকরা। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীরবাজার-আব্দুল্লাহপুর সড়কের প্রায় ২০০ ফুট ক্ষতিগ্রস্ত রাস্তা স্বেচ্ছাশ্রমে তারা সংস্কার করেন।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন সংস্কার না করায় এবারের বর্ষায় রাস্তাটির অবস্থা বেহাল হয়ে পড়ে। খানাখন্দ হয়ে থাকার কারণে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়ে তা। এ সময় তারা ক্ষতিগ্রস্ত রাস্তাটি পাকাকরণের দাবি জানান।
আব্দুল্লাহপুর উন্নয়নমুখী যুবসংঘের সহসভাপতি মো. হান্নান ভূঁইয়া লিটন জানান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত অর্থায়নে সংগঠনের সদস্যরা সকাল থেকেই মেরামত কাজ শুরু করেন। সবাই মিলে একযোগে কাজ করায় দুপুর ২টার মধ্যেই কাজ শেষ হয়। মেরামত কাজে কংক্রিট, পুরনো ইট, রাবিশ ও ভিটি বালু ব্যবহার করা হয়েছে। তিনি আরো জানান, স্বেচ্ছাশ্রমে কাজে অংশগ্রহণ করেন, আল্লাহপুর উন্নয়নমুখী যুবসংঘ সভাপতি আমজাদ হোসেন চৌধুরী, সিনিয়র সহসভাপতি শাকিল, সদস্য শাফি চৌধুরী, জনি চৌধুরী, ইকরাম মিয়া, মোস্তাকিন মিয়া, তোফায়েল চৌধুরী, মাসুদ চৌধুরী, সোহাগ ভূঁইয়া।
সংস্কার কাজ চলাকালীন সময় উপস্থিত থেকে যুবকদের উৎসাহ দেন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, পরিষদের সদস্য কালাম মিয়া, ইদ্রিস মিয়া ,আবুল কালাম ভূঁইয়া, গাজীরবাজার ব্যবসা পরিচালনা কমিটির সভাপতি হেলাল উদ্দিন ভূঁইয়াসহ এলাকার গণ্যমান্যরা।
দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা মো. জালাল উদ্দিন বলেন, স্থানীয় যুবকরা স্বেচ্ছায় অক্লান্ত পরিশ্রম করে ক্ষতিগ্রস্ত রাস্তাটি মেরামত করেছে। তাদের জন্য আমার সার্বিক সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়