পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

ডিইউসিএএ : কামরুল সভাপতি সাধারণ সম্পাদক আফতাব

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউসিএএ) বার্ষিক সাধারণ সভায় অধ্যাপক কামরুল এবং অধ্যাপক আফতাব আলী যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
টিএসসি অডিটোরিয়ামে গতকাল শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় বার্ষিক সাধারণ সভায় অধ্যাপক ড. মো. কামরুল এহসান, চেয়ারম্যান, রসায়ন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ, চেয়ারম্যান, বিসিএসআইআর অ্যালামনাইদের সম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া ট্রেজারার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন যথাক্রমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ড. আব্দুস সালাম এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ সুপার মো. শাহরিয়ার আলম।
নতুন কমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়া ও আন্তর্জাতিক পরিমণ্ডলে এর পরিচিতি ছড়িয়ে দেয়ার ক্ষেত্রে বিশেষ অবদান রাখবেন বলে সাধারণ সম্পাদক উপস্থিত সদস্যদের অবহিত করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়