ওবায়দুল কাদের : ২১ আগস্ট মামলার আপিল শুনানি শুরু শিগগিরই

আগের সংবাদ

মহামারিতে মেগা প্রকল্পে স্থবিরতা

পরের সংবাদ

আতঙ্কে পরিবার : সিরাজদিখানে আট দিন ধরে নিখোঁজ মিষ্টি ব্যবসায়ী

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখান উপজেলার ইছাপুরা বাজারের মিষ্টি ব্যবসায়ী সুদেব পাল (৩৮) গত ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ঘটনার ১০ দিন অতিবাহিত হলেও তাকে কোথাও খুঁজে না পেয়ে পরিবারের লোকজনের মাঝে বিরাজ করছে এখন অজানা আতঙ্ক। গত ১৭ আগস্ট সকালে ইছাপুরা ইউনিয়নের ভাড়া বাসা থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান গন্ধেশ্বরী মিষ্টান্ন ভাণ্ডারে যাওয়ার পথে ওই ব্যবসায়ী নিখোঁজ হন বলে তার পরিবার দাবি করেছে। নিখোঁজের ঘটনায় গত ১৯ আগস্ট সকালে ওই মিষ্ট ব্যবসায়ীর ভাই মন্টু পাল সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সুদেব পাল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের হরিপদ পালের ছোট ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ইছাপুরা হযরত শেখের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। মিষ্টি ব্যবসায়ীর বড় ভাই নিরঞ্জন পাল জানান, প্রতিদিনের মতো গত ১৭ আগস্ট সকাল ৯টায় ইছাপুরা বাসা থেকে নিজের দোকানের উদ্দেশ্যে রওয়ানা দেন তার ভাই সুদেব পাল। ওই দিন সন্ধ্যায় ফোন দিয়ে তার ব্যবহৃত মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। পরে খোঁজ নিয়ে জানা যায়, তিনি ওই দিন দোকানে যাননি মোবাইল ফোনটিও সঙ্গে নেয়নি। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন তিনি।
ব্যবসায়ীর স্ত্রী ইতি পাল বলেন, তার স্বামীর সঙ্গে কারো কোনো শত্রæতা নেই। কী কারণে এ রকম ঘটনা ঘটেছে, তা তিনি বুঝতে পারছেন না। তিনি স্বামীকে ফেরত চান। সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন বলেন, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরেও সুদেব পালকে না পাওয়ায় তার বড় ভাই মন্টু পাল থানায় একটি জিডি করেছেন। আমরা নিখোঁজের বিষয়টি তদন্ত করে দেখছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়