ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

দুই বন্ধু একসঙ্গে

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং অভিনেতা মাসুম বাশার দুজন ঘনিষ্ঠ বন্ধু। মূলত ‘ঢাকা থিয়েটার’-এ একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের বন্ধুত্বের সৃষ্টি। আফজাল হোসেনের সঙ্গে মঞ্চে একসঙ্গে মাসুম বাশার ‘মুনতাসির ফ্যান্টাসি, শকুন্তলা, কীত্তনখোলা’সহ আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। আবার আফজাল হোসেনের নির্দেশনায় ছোট কাকু সিরিজে অভিনয়ও করেছেন। সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘পোস্টমাস্টার’ অবলম্বনে নির্মিত হয়েছে টেলিছবি, ‘যা হারিয়ে যায়’। এটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সৈয়দ সালাহউদ্দিন জাকী। এরই মধ্যে রাজধানীর আশপাশে টেলিছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে। আর এখানেই একসঙ্গে কাজ করেছেন তারা। এতে বাউল সূত্রধর চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন এবং নরেন চরিত্রে অভিনয় করেছেন মাসুম বাশার।
আফজাল হোসেন বলেন, ‘মাসুম বাশার আর আমি বহুদিন পর একসঙ্গে অভিনয় করছি। সম্পর্ক বন্ধুত্বে¡ও, তাই দিনটা বিশেষ কেটেছে- তা নয়। আমাদের সম্পর্ক আরো লম্বা, বর্ণিল। কত স্মৃতি। দেখা হলে, একসঙ্গে দীর্ঘ সময় কাটালে স্মৃতির দরজাগুলো খুলে যায়।
মাসুম বাশার বলেন, ‘আফজাল নিঃসন্দেহে এদেশের একজন গুণী অভিনেতা ও নির্মাতা। সে আমার বন্ধু, তাতে অবশ্যই গর্ব হয় আমার। তার সঙ্গে কাজ করলে মনে হয় নিজের পরিবারের কারো সঙ্গেই কাজ করছি। পুরনো স্মৃতি রোমন্থন করতে করতে যে সময় পার হয়ে যায় তা নিজেরাই বুঝতে পারি না। খুব চমৎকার একটি কাজ হয়েছে।’
উল্লেখ্য, শিগগিরই টেলিছবিটি চ্যানেল আইতে প্রচারিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়